• সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা অনাবৃষ্টিতে টিউবওয়েল অচল পানি পরীক্ষার ল্যাবও নেই কুলিয়ারচর স্টেশন থেকে টিকেটসহ কালোবাজারী আটক সৈয়দ নজরুল মেডিক্যাল শিক্ষার্থী আক্রান্তের ঘটনায় অধ্যক্ষের সংবাদ সম্মেলন কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি

কুলিয়ারচরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন টিমকে সংবর্ধনা

# মুহাম্মদ কাইসার হামিদ :-
বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা পরিষদ টিম চ্যাম্পিয়ন হাওয়াই খেলার টিমকে সংবর্ধনা দেওয়া হয়েছে।
গত ২১ জুন বুধবার সন্ধ্যায় কুলিয়ারচর অফিসার্স ক্লাবে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের পক্ষ থেকে কুলিয়ারচর উপজেলা পরিষদ ফুটবল একাদশকে এক জাকজমক অনুষ্ঠানের মাধ্যমে সংবর্ধনা দেওয়া হয়। পরে নৈশ ভোজের মাধ্যমে উপস্থিত সকলকে আপ্যায়ন করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া।
এসময় উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি সাদিয়া ইসলাম লুনা’ সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিমন সরকার, উপজেলা কৃষি অফিসার আব্দুল্লাহ আল মামুন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আদনান আখতার, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) এস.আর.এম জি কিবরিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওমর ফরুক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আলতাফ হোসেন ও উপজেলা একাডেমিক সুপারভাইজার মোহাম্মদ মুশফিকুর রহমান সহ উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
উল্লেখ্য, গত ১৮ জুন রোববার বিকালে কুলিয়ারচর সরকারি কলেজ মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
টুর্নামেন্টের ফাইনাল খেলায় কুলিয়ারচর উপজেলা পরিষদ ৩-০ গোলে রামদী ইউনিয়নকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি সাদিয়া ইসলাম লুনা’র সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোজাম্মেল হক এর পরিচালনায় অনুষ্ঠিত ফাইনাল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন।
খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে ট্রফি ও পুরস্কার তুলে দেন প্রধান অতিথি আলহাজ্ব নাজমুল হাসান পাপন সহ অতিথিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *